Breaking: Oscars 2023 The Kashmir Files Vivek Agnihotri র ছবি মনোনীত টুইট করে জানালেন

Vivek Agnihotri ফ্লিম The Kashmir Files 2023 সালের Oscar জন্য মনোনীত হয়েছে।  

ছবিটি পরিচালনা করেছেন বিবেক রঞ্জন অগ্নিহোত্রী।  এটি 80-এর দশকের শেষের দিকে এবং 90-এর দশকের গোড়ার দিকে উপত্যকায় কাশ্মীরি পণ্ডিতদের নির্বাসনের জীবনের উপর ভিত্তি করে।

                   

নয়াদিল্লি: চলচ্চিত্র নির্মাতা বিবেক অগ্নিহোত্রী টুইট করে তার বহুল প্রশংসিত চলচ্চিত্র 'দ্য কাশ্মীর ফাইলস' অস্কার 2023-এর প্রতিযোগিতায় সংক্ষিপ্ত তালিকাভুক্ত । এই বড় ঘোষণায় তার আনন্দ প্রকাশ করেছেন।  @TheAcademy-এর তালিকা। এটি ভারতের 5টি চলচ্চিত্র তিনি শুভেচ্ছা জানিয়ে বলেন "আমি তাদের সবাইকে অনেক শুভেচ্ছা জানাই। ভারতীয় চলচ্চিত্রের জন্য একটি দুর্দান্ত বছর।"

                       

The Kashmir Files Oscar 2023 nominated

 তিনি আরও বলেন : #পল্লবীজোশী #মিথুনচক্রবর্তী @দর্শনকুমার @অনুপমপিখের সকলেই অভিনেতাকে শ্রেষ্ট অভিনেতা হিসেবে বাছাই করা হয়েছে।  এটা শুরু মাত্র সামনে লম্বা  রাস্তা।  প্লিজ তাদের সবাইকে আশীর্বাদ করুন।  কাশ্মীর ফাইলস বক্স অফিসে রেকর্ড ব্রেক মুভি। পোস্ট-প্যান্ডেমিক হিন্দি মুভির  300 কোটির গণ্ডি পেরিয়েছি। 


বিবেক অগ্নিহোত্রী রচিত ও পরিচালিত  এ জি স্টুডিও এবং তেজ নারায়ণ আগরওয়াল, অভিষেক আগরওয়াল, পল্লবী যোশী দ্বারা প্রযোজিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমাটি মুক্তি পায়11 মার্চ, 2022-এ সকল প্রেক্ষাগৃহে।


 বিবেক রঞ্জন অগ্নিহোত্রী দ্বারা রচিত এবং পরিচালিত, এক্সোডাস নাটকটিতে মিঠুন চক্রবর্তী, অনুপম খের, দর্শন কুমার, পল্লবী জোশী এবং চিন্ময় মন্ডলেকার সহ অভিনেতাদের একটি দুর্দান্ত কাস্ট রয়েছে।

 বিবেক রঞ্জন অগ্নিহোত্রী দ্বারা রচিত এবং পরিচালিত সিনেমায় প্রধান ভূমিকায় মিঠুন চক্রবর্তীর অনবদ্য অভিনয়, সাথে ছিলেন লিজেন্ড অনুপম খের, দর্শন কুমার, পল্লবী জোশী দুর্দান্ত সহ-অভিনেতা 



 কাশ্মীর ফাইলস কাশ্মীরি পণ্ডিতদের উপর চলা একটি সম্প্রদায়ের হিংসার দলিল।  সত্য ঘটনার উপর নির্মিত ।কাশ্মীর গণহত্যার প্রথম প্রজন্মের শিকারদের ভিডিও সাক্ষাৎকারের উপর আবর্তিত চিত্রপট।  এটি কাশ্মীরি পণ্ডিতদের বেদনা, যন্ত্রণা, সংগ্রাম এবং মানসিক আঘাতের একটি ঘটনা সাথে সংযুক্ত আছে গণতন্ত্র, ধর্ম, রাজনীতি এবং মানবতা সম্পর্কে নিদারুণ উদাহরণ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন