Hot Posts

6/recent/ticker-posts

Dawood Ibrahim 'hospitalised' in Karachi তার দুটি পায়ের আঙ্গুল কেটে ফেলা হয়েছে বলে জানা গেছে।বিষক্রিয়ায় আক্রান্ত !

 Dawood Ibrahim 'hospitalised' in Karachi  

তার দুটি পায়ের আঙ্গুল কেটে ফেলা হয়েছে বিষক্রিয়ায়(Dawood Ibrahim Poisoned) আক্রান্ত !সংগঠিত অপরাধের জগতে কুখ্যাত একজন ব্যক্তিত্ব। মুম্বাই বিস্ফোরণ 1993 সালে জড়িত।


                                 

Dawood Ibrahim Poisoned admitted karachi pakistan


দাউদ ইব্রাহিম(Dawood Ibrahim), সংগঠিত অপরাধের জগতে কুখ্যাত একজন  ব্যক্তিত্ব।  মুম্বাই বিস্ফোরণ 1993 সালের  পরিকল্পনা ও বাস্তবায়নে  ভারতের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসীদের একজন হিসাবে পরিচিত।  ভারত করাচিতে তার উপস্থিতির প্রমাণ পেশ করেছে, পাকিস্তান তাকে আশ্রয় দেয়নি বক্তব্য সে দেশের রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকা ব্যাক্তিদের।দাউদ ইব্রাহিম বিষক্রিয়ায় আক্রান্ত পরিস্থিতি কতটা জটিল সেটা সম্বন্ধে কিছু অসমর্থিত সূত্রে খবর প্রকাশ পেয়েছে।



দাউদ ইব্রাহিম( Dawood Ibrahim Poisoned) বিষক্রিয়ায় আক্রান্ত পরিস্থিতি কি এতই খারাপ ! তার আকস্মিক স্বাস্থ্যের অবনতি ভারত এবং পাকিস্তান উভয় দেশের সাধারণ মানুষের মধ্যে কৌতুহল সৃষ্টি করেছে । বর্তমানে কড়াচিত একটি হসপিটালে ভর্তি আছেন দাউদ ইব্রাহিম ।



 


 কয়েক বছর ধরেই করাচিতে আসছি তো দাউদ আন্তর্জাতিক সংস্থা গুলিকেও এড়িয়ে যাচ্ছেন খুবই সুকৌশলে। পাকিস্তানের করাচি দাউদের জন্য একটি নিরাপদ আশ্রয়স্থল। যেটি জানা যাচ্ছে দাউদের স্বাস্থ্য সংক্রান্ত কোন সমস্যার জন্য তিনি হসপিটালে ভর্তি হয়েছেন। গাংগারীনের কারণে তিনি হসপিটালে ভর্তি। দাউদ ইব্রাহিমের দুটি পায়ের আঙ্গুল ও কাটা গেছে বলে খবর । তার ছায়া সঙ্গে ছোটা শাকিল কার্যত অস্পষ্টভাবেই সামনে এসেছে।




বিশ্বব্যাপী আইন প্রয়োগকারী সংস্থাগুলির তালিকায় রয়েছেন দাউদ ইব্রাহিম। মুম্বাই বোমা হামলা সংগঠিত অপরাধ মাদক পাচার ইত্যাদি নানান অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে তার নাম জড়িয়েছে। কিন্তু এখনো পর্যন্ত তিনি করাচিতে নিরাপদ ভাবে আশ্রিত রয়েছেন। করাচিতে দাউদের রহস্যজনকভাবে হসপিটালে ভর্তি হওয়া, অপরাধের মাস্টারমাইন্ড সম্পর্কে বিষক্রিয়ার(Dawood Ibrahim Poisoned) গুজব স্বভাবতই সন্দেহ বাড়িয়ে তুলছে। এখনো পর্যন্ত ভারত এবং পাকিস্তানের অফিসিয়ালি জানানো হয়নি এই বিষক্রিয়ার ব্যাপারে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ