Hot Posts

6/recent/ticker-posts

সন্দেশখালির ত্রাস শাজাহান শেখ কি পলাতক উটছে প্রশ্ন

Seikh Sahajahan TMC leader missing from Basirhat Court : সন্দেশখালি পশ্চিমবঙ্গের মধ্যে বর্তমানে চর্চিত নাম, বাংলার রাজনীতিতে নতুন মাত্রা যোগ করেছে সন্দেশখালি। সেখানকার বেতাজ বাদশা তৃণমূল নেতা শেখ শাহজাহান। যিনি সন্ত্রস্ত করে রাখতেন গোটা সন্দেশখালি এলাকা।অবশেষে ৫৬ দিনের মাথায় ধরা পড়লেন শাহাজহান ।

                                      


এদিন শাহজাহান কে বসিরহাট আদালতে পেশ করে পুলিশ।তার দুই সাগরেদ শিবু হাজরা ও উত্তম সরদার এখন জেলে। জনরোষে গ্রেফতার আর এক তৃণমূল নেতা অজিত মাইতি।কিন্তু সন্দেশখালি মানুষ চেয়েছিলো প্রধান ব্যাক্তি যিনি এই  সেই সন্দেশখালি অত্যাচারের নায়ক সেই শাহাজহান শেখের গ্রেফতারি। অবশেষে মানুষের প্রতিবাদে তিনি গ্রেফতার হলেও এদিন বসিরহাট আদালত দশ দিন পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

কিন্তু এদিন বসিরহাট আদালতে পেশ করার পর যখন তাকে পুলিশ নিজেদের প্রিজন ভ্যান নিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলো হঠাৎই একটি অন্য গাড়ি সেই চত্বরে ঢুকে পড়ে।

মুহূর্তে সেই গাড়িতে শাহজাহান কে নিয়ে যাওয়ার জন্য পুলিশ প্রস্তুতি নিচ্ছিল সেই গাড়ি উধাও হয়ে যায় ।আপাতত কোথায় রয়েছেন শেখ শাহজাহান জানা যাচ্ছেনা । পুলিশ কনভয় সেখানে অবস্থান নিয়েছে।কিন্তু আজ বসিরহাট আদালতে তাকে পেশ করা হয়েছে ।তার পরেই এই ঘটনা ।আদালতের বাইরে থেকে পালিয়ে গেলেন শাহজাহান এখন সেই প্রশ্ন দেখা দিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ