Hot Posts

6/recent/ticker-posts

Mohammed Shami Lok Sabha Elections :প্রধানমন্ত্রী কাছের মানুষ লোকসভা ভোটে দাঁড়াচ্ছেন মোহাম্মদ শামি

ভারতীয় স্পেস বোলার মহম্মদ শামির(Mohammed Shami) কি এবার রাজনীতিতে অভিষেক ঘটছে? আসন্ন লোকসভা নির্বাচন (Lok Sabha Elections) সংখ্যালঘু ভোট পেতে  প্রার্থী করা হবে শামিকে   শামিকে নিয়ে তীব্র জল্পনা তৈরি হয়েছে



বিশ্বকাপ ক্রিকেটের অভূতপূর্ব কামব্যাক ভারতীয় তারকা পেসার মোহাম্মদ শামি।ক্রিকেটের ময়দান থেকে রাজনীতির ময়দানে শামি ।আসন্ন লোকসভা নির্বাচন শামি কাছে কি প্রস্তাব  এলো  (Lok Sabha 2024 ) বিজেপির থেকে। 

ক্রিকেটের পিচে দুর্দান্ত সুইং পেস এবার নির্বাচনী ময়দানে দেখতে চলেছেন ভারতবাসী !!!!??? ইতিমধ্যেই পদ্মশিবির থেকে শামির সঙ্গে যোগাযোগও করা হয়েছে বলেই খবর। কোন কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন তিনি এখনই স্পষ্ট জানা যায়নি।


ভারতকে বিশ্বকাপের ফাইনালে নিয়ে যাওয়ার প্রধান কারিগরদের মধ্যে তিনি অন্যতম।বিশ্বকাপের ফাইনালে ভারতের পরাজয় হলেও তিনি তার জায়গায় অটল ছিলেন। প্রধানমন্ত্রী তিনি ড্রেসিং রুমে প্রবেশ করে অন্য খেলোয়াড়দের পাশে থাকার দৃর বার্তা দেন।সেই সময় শামি কে বুকে টেনে নেন ।সেই ছবি ভাইরাল হয়। ভারতের রাজনীতিতে গুঞ্জন ছিল ,শামিকে  ভবিষ্যতে বিজেপির প্রার্থী হিসেবে মনোনীত করতে পারার বিষয়ে।

বিশ্বকাপের পরেই অর্জুন পুরস্কারের সংবর্ধিত করা হয় এই তারকা ক্রিকেটারকে। টিম ইন্ডিয়ার (Team India) তারকা পেসারের অস্ত্রোপচার হয় ২৬ ফেব্রুয়ারি। তাঁকে নরেন্দ্র মোদি শুভেচ্ছা জানান । মোদি লেখেন, ”আপনার দ্রুত আরোগ্য কামনা করি। আমার বিশ্বাস আপনি খুব দ্রুত চোট সারিয়ে মাঠে ফিরতে পারবেন। এবং খুব দ্রুত আবার মাঠে নামবেন।জল্পনা জোরালো ঘনিষ্ট মহলে শামি জানিয়েছেন তিনিও বিজেপি পার্থী হয়ে লোকসভা ভোটে লড়তে চান এমনটা জানা যাচ্ছে

 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ