Hot Posts

6/recent/ticker-posts

AC in summer তাপপ্রবাহে বিপর্যস্ত জনজীবন আসুন দেখে নিই প্রায় অর্ধেক দামে AC Fan

 তাপপ্রবাহে বিপর্যস্ত ভারত ,বাংলা, জনজীবন অতিষ্ঠ। তীব্র গরমে । গড় তাপমাত্রা পৌঁচেছে প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস। ঘরের ভেতরে-বাইরে কোথাও স্বস্তি নেই

 বাইরে বের হলে যেন প্রবল রৌদ্র । জলীয় বাষ্প যায় ফলে ঘর্মাক্ত মানুষের শরীর।এই প্রবল গরমে বেড়েছে এসি ফ্যান চাহিদা । রাতে ঘুমাতে গেলে একাধিক ফ্যান প্রয়োজন হচ্ছে। গরমে দুর্বিষহ এই অবস্থা থেকে মুক্তি পেতে মানুষ ভিড় করছে এসি ও ফ্যান দোকানে।

 

 ইলেকট্রনিকস পণ্যের দোকানগুলোয় এসির ক্রেতা ভীড় উপচে পড়ছে।ঠিক এই সময় তাপমাত্রা অসহনীয় পর্যায়ে চলে যাওয়ায় সাধারণ মধ্যবিত্তের প্রয়োজন গরমের হাত থেকে রেহাই পেতে নুন্যতম ফ্যান। এই সুযোগ যদি সেই দামে এসি পাওয়া যায় ।বাজারে যে দামে বিক্রি হচ্ছে সেই দামের থেকে প্রায় কোনো ক্ষেত্রে অর্ধেক দামে পেয়ে যাবেন এসির । এছাড়াও পাবেন ফ্যান কুলার খুবই নাজ্য মূল্যে।

সল্প মূল্যে আরো কেনাকাটার জন্য এই জায়গায় 

আসুন দেখে নিই কিছু কম দামে ( AC in reasonable price) এসির খোঁজ।

                               
Cruise 1.5 Ton 4 Star Inverter Split AC 


ক্রুজ 1.5 টন 4 স্টার ইনভার্টার স্প্লিট এসি , 7-স্টেজ এয়ার ফিল্টারেশন সুবিধা।(100% কপার, কনভার্টেবল 4-ইন-1, পিএম 2.5 ফিল্টার, 4 ওয়ে সুইং, অ্যান্টি-রাস্ট টেকনোলজি, 2023 মডেল, CWCVBJ-VP3F184, সাদা)

ওয়্যারেন্টি: কম্প্রেসারে পাবেন 10 বছর, পিসিবিতে 1 বছর পণ্যের উপর 1 বছর (T&C)
 কনডেনসর: মরিচা-ও-শিল্ড ব্লু প্রযুক্তি যাতে থাকে তামা: মরিচা এবং ক্ষয় থেকে প্রতিরোধ করে; স্থায়িত্ব বৃদ্ধি;  কুলিং সিস্টেম মনোরম ।
 বৈশিষ্ট্য: VarioQool ইনভার্টার কম্প্রেসার, কনভার্টেবল 4-ইন-1 কুলিং, 4 ওয়ে অটো সুইং, অ্যান্টি-ভাইরাস সুরক্ষা সহ এইচডি ফিল্টার, 52⁰ C-এ কুল, রাস্ট-ও-শিল্ড ব্লু প্রোটেকশন, ক্লাস আউটডোর ইউনিট ডিজাইনে সেরা, স্মার্ট ডায়াগনসিস

বর্তমানে এই এসি টি পেয়ে যাবেন -47% discounted rate (M .R.P.: ₹59,900) বর্তমানে মূল্য ₹31,490 

                                     
Carrier 1 Ton 3 Star AI Flexicool Inverter Split AC 



ফ্লেক্সিকুল ইনভার্টার প্রযুক্তি সহ স্প্লিট এসি:  গতির পরিবর্তন কম্প্রেসার যা তাপের লোডের উপর নির্ভর করে শক্তি ব্যালান্স করে | ফ্লেক্সিকুল কনভার্টেবল 4-ইন-1 ইনভার্টার প্রযুক্তির  ব্যবহারকারী শীতল করার ক্ষমতা বাড়াতে বা কমাতে পারে এবং 50% * পর্যন্ত বিদুৎ  সাশ্রয় করে।
 উপযুক্ত (< = 110 বর্গ ফুট।); 400 CFM বায়ু প্রবাহ এবং পরিবেষ্টিত তাপমাত্রা: 52 ডিগ্রি সেলসিয়াস পাচ্ছেন 2 ওয়ে এয়ার ডিরেকশনাল কন্ট্রোল 
  রেটিং: 3 তারকা - শক্তি দক্ষতা | বার্ষিক বিদুৎ সাশ্রয় করবে 704.46 units

আরো পণ্যের জন্য ক্লিক করুন 👉

আসুন দেখে নিই কিছু ফ্যান( Table Fan)

                                 
IBELL CHROME10 5 Leaf Pedestal Fan with Timer. High Speed



এই হাই স্পিড পাখায় পেয়ে যাবেন
 হাই এয়ার থ্রো সহ iBELL 5 লিফ পেডেস্টাল ফ্যান 406mm
 বিদ্যুৎ খরচ: 230V-/SOHz পাওয়ার: 55W | পাউডার লেপা মেটা গ্রিল
 3 গতি নিয়ন্ত্রণ, 2 ঘন্টা টাইমার, হুইস্পার  অপারেশন, কপার তৈরি মোটর, ওয়াইড সুইপ 
 আরও জীবনের জন্য শক্তিশালী মেটাল দিয়ে তৈরি, আরও বেস স্থায়িত্ব। উচ্চতা সামঞ্জস্য বিকল্প উপলব্ধ.
 2 বছরের ওয়ারেন্টি (ফ্রি রেজিস্ট্রেশনে 1 বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি + 1 বছরের অতিরিক্ত ওয়ারেন্টি। ওয়ারেন্টি রেজিস্ট্রেশন কেনার তারিখ থেকে 30 দিনের মধ্যে ধার্য্য হবে।)
V-Guard Exado Pro AS Anti Dust High Speed Ceiling Fan for Home | Energy Efficient





 কার্যকরী ধুলো নিরোধক  প্রযুক্তি: বাড়ির জন্য Exado Pro AS এন্টি ডাস্ট সিলিং ফ্যানগুলি  প্রতিরোধক ব্যাবস্থা সম্পন্ন। আবরণ থাকার জন্য ধুলো প্রতিরোধ করবে।  তৈরি করা হয়েছে যা ব্লেডের সাহায্যে পৃষ্ঠ এবং বিশেষ করে প্রান্ত বরাবর নিশ্চিন্ত পরিষ্কার করতে পারবেন। 
 ডিজাইন: এই অত্যাশ্চর্য মডেলটি, যা মুগ্ধ করবে নকশা, প্রযুক্তিগত শ্রেষ্ঠত্ব  একত্রিত করে যেকোন আধুনিক অভ্যন্তরীণ স্থানের সম্মান বাড়াতে, আপনার বাড়ির জন্য আদর্শ ডিজাইনার সিলিং ফ্যান।
 শক্তিশালী পারফরম্যান্স: এই ফ্যানে এক্সডো প্রো AS উচ্চ-গতির সিলিং ফ্যানের রেঞ্জ 400 RPM এর একটি শক্তিশালী মোটর ব্যাবহার করা হয়েছে  1.2M এবং 240 CMM এয়ার ডেলিভারির সুইপ সাইজ থাকছে।
 বিদ্যুতের বিলের সঞ্চয়: Exado Pro AS একজনকে বার্ষিক 25% পর্যন্ত বিদ্যুৎ বিল সাশ্রয় করার জন্য  সাহায্য করে

আসুন দেখে নিই গরমে কিছু রেফ্রিরেজেটর(Cool Single Door Refrigerator ) আপনার বাড়ির ফল , সব্জি ঠান্ডা পানীয় জল ইত্যাদির জন্য সাশ্রয়ী মূল্যের । এই গরমে ঠান্ডা জলের জন্য ।





Haier 190 L 5 Star Direct Cool Single Door Refrigerator 



 ডাইরেক্ট-কুল রেফ্রিজারেটর: সুসজ্জিত  হ্যান্ডেল( এক্সটার্নাল  এবং স্টাইলিশ।
 ধারণক্ষমতা 190 লিটার: 2 থেকে 3 সদস্য বা 
 বয়স্ক পরিবারের জন্য উপযুক্ত | ফ্রিজার ক্যাপাসিটি: 14 লিটার, ফ্রেশ ফুড ক্যাপাসিটি: 176 লিটার
 শক্তি রেটিং: 5 তারা -  শক্তি দক্ষতা
 প্রস্তুতকারক সংস্থাটি ওয়ারেন্টি: পণ্যের উপর 1 বছর, কম্প্রেসারে থাকছে 10 বছর।
  ইনভার্টার প্রযুক্তি যাতে ঠান্ডা বজায় থাকবে।
 স্টোরেজ অভ্যন্তরীণ বিবরণ:  খাবার ফ্রেশ  ক্ষমতা: 176 লিটার | ফ্রিজার ক্ষমতা: 14 লিটার | ড্রয়ারস: 2, তাক: 3| শেলফের ধরন : শক্ত কাচ | বড় সবজির বাক্স | অ্যান্টি-ব্যাকটেরিয়াল গ্যাসকেট | নন-ফ্রিজারেটেড খাবার আইটেমের জন্য অতিরিক্ত জায়গার  ড্রয়ারের  ব্যবস্থা বেসস্ট্যান্ড











                    

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ