Hot Posts

6/recent/ticker-posts

SSR : বলিউড অভিনেতা Sushant Singh Rajput মৃত্যু তদন্তে নয়া তথ্য আত্মহত্যা নয় হত্যা দাবী ময়নাতদন্তে যুক্ত ব্যাক্তির

 মুম্বাই: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুর তদন্দে চাঞ্চল্যকর দাবী। এই অভিনেতা 14 জুন, 2020 এ মুম্বাইতে তার ভাড়া করা অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায় ।কিন্তু কেনো তিনি আত্মহত্যা করেছিলেন দুই বছরেও রহস্যের জাল ছিন্ন হয়নি।


 তদন্তে মৃত্যুকে 'আত্মহত্যা' বলে রিপোর্ট প্রকাশ করা হলেও, অনুরাগী এবং পরিবার এই মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে পারেন নি এবং ন্যায়বিচারের দাবি করে।


 বর্তমানে এক ব্যাক্তি ইনি অভিনেতার ময়নাতদন্তের সাক্ষী ছিলেন তিনি একটি চাঞ্চল্যকর দাবি করেছেন যে অভিনেতা আত্মহত্যা করেননি এবং আসলে  হত্যা করা হয়েছিল ।


 রূপকুমার শাহ, যিনি সুশান্ত সিং রাজপুতের পোস্টমর্টেম ছিলেন, তিনি জানিয়েছেন "যখন সুশান্ত সিং রাজপুত মারা যান,  পোস্টমর্টেমে কুপার হাসপাতালে পাঁচটি মৃতদেহ ছিলো। সেই পাঁচটি মৃতদেহের মধ্যে একটি  ভিআইপি দেহ ছিল। আমরা যখন পারফর্ম করতে উদ্যত। সেই সময়, একটি ময়নাতদন্ত আমরা জানতে পেরেছি যে অভিনেতা সুশান্ত এবং তার শরীরে বেশ কয়েকটি চিহ্ন আছে শুধু সেটি নয়  ঘাড়েও দুই থেকে তিনটি চিহ্ন রয়েছে। পোস্টমর্টেম রেকর্ড করা হয়নি।কিন্তু উর্ধ্বতন কর্তৃপক্ষকে নির্দেশ ছিল শুধুমাত্র লাশের ছবি ক্লিক করতে । আমরা  তাদের হুকুম মোতাবেক কাজ করেছি।"



 "যখন আমি প্রথমবার সুশান্তের লাশ দেখার পর, আমি দ্রুত আমার সিনিয়রদের অবগত করি, যে আমি মনে করি এটি আত্মহত্যা নয়, একটি হত্যা।  এমনকি তাদের জানিয়েছিলাম যে আমাদের নিয়ম অনুযায়ী কাজ করা উচিত। কিন্তু সেক্ষেত্রে আমার সিনিয়ররা আমাকে ছবি ক্লিক করতে বলেছিলেন।  পুলিশকে তাড়াতাড়ি সম্ভব লাশটি হস্তান্তর করার কথা বলে। তাই আমরা রাতেই পোস্টমর্টেম সমাপন করি," রূপকুমার শাহ TV9 কে বলেন।

 'সিনিয়রদের জানিয়েছিলাম এটা আত্মহত্যা নয়'



 "আমি দ্রুত আমার সিনিয়রদের জানিয়েছিলাম যে আমি মনে করি এটি আত্মহত্যা নয় , আমি প্রথমবার সুশান্তের লাশ দেখে বলেছিলাম, যে আমি মনে করি এটি আত্মহত্যা নয়, একটি হত্যা। আমি এমনকি এই কথাও বলেছিলাম যে আমাদের নিয়ম অনুযায়ী কাজ করা উচিত। তবে, আমার সিনিয়ররা আমাকে ছবি ক্লিক করতে বলেছিলেন" ।


14 জুন, 2020-এ এই বলিষ্ঠ অভিনেতা  34 বছর বয়সে অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। মুম্বাই পুলিশ তদন্ত শুরু করে, পরবর্তীতে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি), সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তদন্তে যুক্ত হয়। অভিনেতার মৃত্যু রহস্য তদন্তের পর সংস্থাগুলি তার মৃত্যুকে আত্মহত্যা বলে রায় দেয়।


 সম্প্রতি, সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে তাদের শক্তিশালী রাজনৈতিক পরিবার যুক্ত তার ছেলের মৃত্যুর সাথে ।  তিনি আরও বলেন, যে রিয়া চক্রবর্তী  ,এসএসআর-এর প্রাক্তন অংশীদার রাজপুতের জন্য "দুঃসংবাদ"।

SSR : Bollywood actor Sushant Singh Rajput

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ